শিল্প মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।

বাংলাদেশের সকল মন্ত্রণালয়ের মধ্যে অন্যতম একটি মন্ত্রণালয় হলো শিল্প মন্ত্রণালয় । সম্প্রতি শিল্প মন্ত্রণালয় তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে ৫টি ভিবিন্ন পদে ১৭জন জনবল নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।আপনারা আনেকেই অপেক্ষারত ছিলেন কখন শিল্প মন্ত্রণালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করবে !তাদের জন্যেই আজকের এই উপস্থাপনটি । আজকের এই সার্কুলারের মাধ্যমে আপনারা সহজেই আপনাদের পছন্দের পদে আবেদন করতে পারবেন । আর যারা চাকরির পদপ্রার্থী তারা এই বিজ্ঞপ্তিটি দেখতে পারেন ।শিল্প মন্ত্রণালয় নিয়োগ

আপনি কী শিল্প মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী ?

আপনি কি শিল্প মন্ত্রণালয়ে চাকরি করতে চান ? অথবা শিল্প মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজতে ? তাহলে আজকের এই উপস্থাপনটি আপনাদের জন্য । আপনাদের যদি চাকরি করার ইচ্ছা , প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হন তাহলে আমাদের দেওয়া বিধি মোতাবেক আবেদন করে ফেলুন এখনি । ৫ টি পদে ১৭ জন লোক নিয়োগের বিস্তারিত তথ্য দেওয়া হলো ।

সীট-মুদ্রাক্ষরিত কাম কম্পিউটার আপারেটর।

পদের সংখ্যা : ৫টি
শিক্ষাগত যোগ্যতা :যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রি , কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত ,তফসিল ৩ অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ এবং তফসিল ৪ অনুযায়ী সীটলিপি প্রতি মিনিটে সর্বনিম্ন গতি ইংরেজিতে ৭০ বাংলায় ৪৫ কম্পিউটারে প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ টি শব্দ এবং বাংলায় ২৫টি ।
যেসকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন : ঢাকা ,গাজীপুর ,মানিকগন্জ,মুন্সিগন্জ,নারায়ণগন্জ,নরসিংদী,গোপালগন্জ,রাজবাড়ী,শেরপুর,চট্টগ্রাম ,বান্দরবান ,কক্সবাজার ,ব্রাহ্মণবারিযা,,খাগরাছরি,ফেনী,লক্ষ্মীপুর,নোয়াখালী ,রাজশাহী ,রাঙ্গামাটি ,জয়পুরহাট,সিরাজগঞ্জ ,চাপাইনবাবগন্জ,মগুরা,নরাইল,সাতক্ষিরা,মেহেরপুর,সিলেট,মৌলভিবাজার,সুনামগন্জ এবং হবিগন্জ ।
গ্রেড:১৩ ।
বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা ।
বয়স :১৮-৩০

কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা :১টি
শিক্ষাগত যোগ্যতা :যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রি ,তফসিল ২ অনুযায়ী কম্পিউটারে প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ টি শব্দ এবং বাংলায় ২৫ টি শব্দের গতি থাকতে হবে ।এছাড়াও standard aptitude পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।

যে সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবে:
ঢাকা ,গাজীপুর ,মানিকগন্জ,মুন্সিগন্জ,নারায়ণগন্জ,নরসিংদী,গোপালগন্জ,রাজবাড়ী,শেরপুর,চট্টগ্রাম ,বান্দরবান ,কক্সবাজার ,ব্রাহ্মণবারিযা,,খাগরাছরি,ফেনী,লক্ষ্মীপুর,নোয়াখালী ,রাজশাহী ,রাঙ্গামাটি ,জয়পুরহাট,সিরাজগঞ্জ ,চাপাইনবাবগন্জ,মগুরা,নরাইল,সাতক্ষিরা,মেহেরপুর,সিলেট,মৌলভিবাজার,সুনামগন্জ এবং হবিগন্জ ।
গ্রেড :১৩ ।
বেতন :১১,০০০-২৬,৫৯০ টাকা ।
বয়স :১৮-৩০

ক্যাশিয়ার
পদের সংখ্যা : ১টি ।
শিক্ষাগত যোগ্যতা :যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বানিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি । কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত ,তফসিল ৩ অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ।

যে সকল বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবে:
ঢাকা ,গাজীপুর ,মানিকগন্জ,মুন্সিগন্জ,নারায়ণগন্জ,নরসিংদী,গোপালগন্জ,রাজবাড়ী,শেরপুর,চট্টগ্রাম ,বান্দরবান ,কক্সবাজার ,ব্রাহ্মণবারিযা,,খাগরাছরি,ফেনী,লক্ষ্মীপুর,নোয়াখালী ,রাজশাহী ,রাঙ্গামাটি ,জয়পুরহাট,সিরাজগঞ্জ ,চাপাইনবাবগন্জ,মগুরা,নরাইল,সাতক্ষিরা,মেহেরপুর,সিলেট,মৌলভিবাজার,সুনামগন্জ
গ্রেড :১৪ ।
বেতন:১০,২০০—২৪,৬৮০ টাকা
বয়স :১৮—৩০

ক্যাশ সরকার
পদের সংখ্যা :১টি ।
শিক্ষাগত যোগ্যতা : যেকোন স্বীকৃত বোর্ড হইতে বানিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরিক্ষা উত্তীর্ণ ,কম্পিউটার চালানোর দক্ষতা থাকিতে হইবে এবং তফসিল ৩ অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হইতে হবে ।
যে সকল বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবে:
ঢাকা ,গাজীপুর ,মুন্সিগন্জ ,নারায়ণগন্জ,কিশোরগন্জ,ময়মনসিংহ,টাঙ্গাইল,শেরপুর,চাঁদপুর,কুমিল্ল,ফেনী, রাঙ্গামাটি,রাজশাহী,জয়পুরহাট,পাবনা,নওগাঁ ,নাটোর
রংপুর,দিনাজপুর,বগুড়া ,গাইবান্ধা ,লালমনিরহাট,খুলনা,মগুরা,যশোর ,খুলনা ,বাঘেরহাট,কুষ্টিযা,বরিশাল ,বরগুনা,পটুয়াখালী এবং মেহেরপুর ।
গ্রেড : ১৭
বেতন :৯,০০০—২১,৮০০টাকা ।
বয়স :১৭-৩০
অফিস সহায়ক
পদের সংখ্যা : ৯টি।
শিক্ষাগত যোগ্যতা : যেকোন স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরিক্ষা উত্তীর্ণ এবং তফসিল ৩ অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ।
যে সকল বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবে :
ঢাকা ,গাজীপুর ,মুন্সিগন্জ ,নারায়ণগন্জ,কিশোরগন্জ,ময়মনসিংহ,টাঙ্গাইল,শেরপুর,চাঁদপুর,কুমিল্ল,ফেনী, রাঙ্গামাটি,রাজশাহী,জয়পুরহাট,পাবনা,নওগাঁ ,নাটোর
রংপুর,দিনাজপুর,বগুড়া ,গাইবান্ধা ,লালমনিরহাট,খুলনা,মগুরা,যশোর ,খুলনা ,বাঘেরহাট,কুষ্টিযা,বরিশাল ,বরগুনা,পটুয়াখালী এবং মেহেরপুর ।
গ্রেড :২০
বেতন:৮,২৫০—২০,০১০টাকা।
বয়স :১৮-৩০

আবেদনের শেষ সময়ঃ ৩১-১২-২০২২ ইং
আবেদনর জন্য নিচের লিংকে ক্লিক করুণ :http://moind.teletalk.com.bd

Sharing Is Caring:

Leave a Comment