বাংলালিংক ১জিবি ফ্রী ইন্টারনেট অফার ২০২৩

 

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করছি সবাই অনেক ভালো আছেন।Itsbanglatech এর নতুন টিউটোরিয়ালে সবাইকে স্বাগতম। আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে শেয়ার করবো বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩। বাংলালিংক নতুন ইন্টারনেট অফার। যা হলো বাংলালিংক এ ১জিবি ফ্রী ইন্টারনেট অফার। এই বাংলালিংক এর ফ্রী এমবি অফার কিভাবে আমার আমাদের সিমে একটিভেট করবো তাই আজকে শেয়ার করবো। 

 

বর্তমানে বাংলালিংক দেশের এক নম্বর মোবাইল নেটওয়ার্ক হিসেবে পরিচিত। নেটওয়ার্ক টেস্টিং কোম্পানি বাংলালিংকে দেশের সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রদানের জন্য সম্মাননা প্রদান করে। বর্তমানে বাংলাদেশে বাংলালিংক 4g নেটওয়ার্ক সার্ভিস দিয়েছে। বাংলালিংক নেটওয়ার্ক দ্রুতগতির ইন্টারনেট সেবা গ্রাহকদের প্রদান করে থাকে। বর্তমানে বাংলালিংক এ প্রায় 10 মিলিয়ন প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহক রয়েছে। তবে এই সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। বাংলালিংক সম্প্রতি তাদের নেটওয়ার্কে আপডেট দিয়েছে এবং সকল গ্রাহকদের দ্রুতগতির ইন্টারনেট প্রদানের জন্য চেষ্টা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত বাংলালিংক বাংলাদেশের প্রায় সকল জেলা তে রয়েছে। বাংলাদেশের প্রতিটি জেলা থেকে এখন তাদের ফোরজি হাই স্পিড ইন্টারনেট নেটওয়ার্ক রয়েছে। যার মাধ্যমে তাদের গ্রাহকদের সেবা প্রদান করছে।

 

সম্প্রতি বাংলালিংক তাদের  ইন্টারনেট স্পিড আপডেট দিয়েছে। 2021 সালে বাংলালিংক 4g ইন্টার্নেট প্রায় সকল জেলাতে প্রদান করেছেন। এখন বাংলাদেশের প্রতিটি জেলাতে তাদের এই সুপারফাস্ট ইন্টারনেট নেটওয়ার্ক রয়েছে। বাংলালিংকে বাংলাদেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক প্রদানকারী হিসেবে পরিচিত করেছে। খুবেই দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রদান করায় তার সম্মাননা প্রদান করেন।

 

বাংলালিংক প্রতিনিয়ত ও তাদের গ্রাহকদের বিভিন্ন সেবা প্রদান করছেন। তার মধ্যে রয়েছে বাংলালিংক ইন্টারনেট অফার 2023। শীঘ্রই একটি ইন্টারনেট অফার আপডেট দিয়েছে বাংলালিংক। বাংলালিংকের গ্রাহকরা পাবেন 1 জিবি ফ্রি ইন্টারনেট অফার। যার মেয়াদ থাকবে সাত দিন।

 

বাংলালিংক ১জিবি ফ্রী ইন্টারনেট অফার ট্রামস এন্ড কন্ডিশন :

  • বাংলালিংক কিছু স্পেশাল গ্রাহকেরা এই অফার উপভোগ করতে পারবে। কোন চার্জ প্রযোজ্য নয়। ০০টাকা। মেয়াদ -৭দিন।

 

  • অফারটি নিতে হলে ডায়াল করুন *৫০০০*৫২১# এবং দেখবেন ৪৮ঘন্টা অপেক্ষা করতে বলবে। ২ঘন্টার মধ্যে অফার টি চালু হয়ে যাবে।

 

  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *৫০০০*৫০০#

 

বিদ্র:বাংলালিংক সিম নতুন ফোনে প্রবেশ করে কোডটি ডায়াল করলে পাবেন। (প্রতি মাসে ১বার)ধন্যবাদ সবাইকে

 

Sharing Is Caring:

2 thoughts on “বাংলালিংক ১জিবি ফ্রী ইন্টারনেট অফার ২০২৩”

Leave a Comment